শিরোনাম
শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা উচিত দুর্নীতির অভিযোগ অভিযুক্ত নিউ ইয়র্কের সিটি মেয়র এরিক অ্যাডামস টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের যুক্তরাজ্যে বর্ণবাদবিরোধী প্রতিবাদী বিক্ষোভ বিএসএফের প্রধান ও উপ-প্রধান পদচ্যুত সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড ২০ সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে যাদের জিমেইল টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর নাইজেরিয়ায় নৌকাডুবিতে ৬৪ জনের মৃত্যুর আশঙ্কা নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 2 March, 2018 14:56

নিউ ইয়র্কে নিখোঁজ সেই বাংলাদেশি ছাত্রের সন্ধান মিলেছে

নিউ ইয়র্কে নিখোঁজ সেই বাংলাদেশি ছাত্রের সন্ধান মিলেছে
মেইল রিপোর্ট :

নিউ ইয়র্কে নিখোঁজ হওয়ার পাঁচ দিন পর খোঁজ মিলেছে বাংলাদেশি তরুণ মোহাম্মদ তানভির হোসেন রাব্বির।

তার বাবা নিউ ব্রঙ্কসে বসবাসরত জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য আলতাফ হোসেন জানান, বৃহস্পতিবার ভোরে নিউ ইয়র্ক পুলিশ তার ছেলেকে খুঁজে পাওয়ার খবর দেয়।

২১ বছর বয়সী রাব্বি মা-বাবার সঙ্গে যুক্তরাষ্ট্রে আসার পর ব্রুঙ্কসের লুইস অ্যান্ড ক্লার্ক স্কুলের একাদশ গ্রেডে পড়াশোনা করছিলেন। তবে মাঝেমধ্যে তিনি মানসিকভাবে অসুস্থ থাকতেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা।

আলতাফ হোসেন জানান, গত রোববার বিকালে চুল কাটানোর জন্য তার সঙ্গে বাসা থেকে বের হয় রাব্বি। কিন্তু সেলুনে পৌঁছে চুল কাটাবে না জানিয়ে সে বাসায় ফিরতে চায়।

ছেলেকে বাসায় পাঠিয়ে নিজে চুল কাটিয়ে বাসায় ফিরে আলতাফ দেখেন, রাব্বি ফেরেনি। রাত ১১টা পেরিয়ে যাওয়ার পরও ছেলে না ফেরায় তিনি পুলিশে খবর দেন। রাব্বির সন্ধান চেয়ে পুলিশের পক্ষ থেকে পোস্টারও বিলি করা হয়

যে পোশাকে রাব্বি বাসা থেকে বের হয়েছিলেন, সেই পোশাকেই তাকে বৃহস্পতিবার ডাউন-টাউন ম্যানহাটানের ওয়ালস্ট্রিট এলাকায় খুঁজে পায় পুলিশ। কয়েক ঘন্টা হাসপাতালে রেখে চিকিৎসা দেওয়ার পর বৃহস্পতিবারই তাকে বাসায় নিয়ে যান পরিবারের সদস্যরা।

আলতাফ বলেন, গত পাঁচ দিনে রাব্বি কোথায় কী অবস্থায় ছিলেন, তা জানার চেষ্টা করছেন তারা। তবে বাসায় ফেরার পর কারও সঙ্গেই স্বাভাবিকভাবে কথা বলেনি তার ছেলে।

 

 

নিউইয়র্ক মেইল/নিউ ইয়র্ক/২ মার্চ ২০১৮/এইচএম

উপরে