শিরোনাম
ঋণের তৃতীয় কিস্তি ১.১১ বিলিয়ন ডলার অনুমোদন আইএমএফের ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত ফ্রান্সে পার্লামেন্টারি নির্বাচনের প্রথম ধাপ চলছে পদত্যাগ করলেন মোদী, শপথ নিতে পারেন শনিবার সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর নাগরিকদের লেবানন ছাড়ার নির্দেশ ৭ দেশের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 8 April, 2018 01:32

যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে আহত এক হিজাবধারী মুসলিম নারী

যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে আহত এক হিজাবধারী মুসলিম নারী
মেইল রিপোর্ট :

 যুক্তরাষ্ট্রের টেক্সাসের উত্তর-পশ্চিমাঞ্চলীয় হ্যারিস কাউন্টিতে বৃহস্পতিবার সড়কের পাশে ছুরিকাঘাতে ৩১ বছর বয়সী এক মুসলিম হিজাবধারী নারী আহত হয়েছে।

ছুরিকাঘাতে আহত নারী একজন নার্স। এ ঘটনা সম্পর্কে তিনি বলেন, বৃহস্পতিবার ভোরে হাসপাতালের ডিউটি শেষে তিনি গাড়িতে করে বাড়ি ফিরছিলেন। এ সময় পথে একটি গাড়ি তার গাড়িটির প্রায় গাঁ ঘেঁষে চলে যায়। তিনি তার গাড়ির কোনও ক্ষতি সাধিত হয়েছে কিনা তা পরীক্ষা করে দেখতে নিজ গাড়ি থেকে বেরিয়ে আসেন। এমন সময়ে পাশ ঘেষে যাওয়া সেই গাড়িটি ইউটার্ন করে আবার তার দিকে ফিরে আসে।

এরপর, সেই গাড়িটি থেকে তার চালক বের হয়ে আসে এবং উচ্চস্বরে তাকে, তার পোষাক ও ধর্ম নিয়ে বাজে কথাবলা শুরু করে। এ ঘটনার পর তিনি দ্রুত তার গাড়িতে আবার ফিরে যাবার চেষ্টা করেন, কিন্তু এর পূর্বেই সেই ব্যক্তি তাকে আক্রমন করে বসে।

প্রথমে সেই ব্যক্তি পকেট থেকে একটি ছুরি বের করে সেটার হাতল দিয়ে তার শরীরে একাধিকবার আঘাত করে এবং এক পর্যায়ে সে ব্যক্তি ছুরির ধারালো অংশ তার হাতে ঢুকিয়ে দিয়ে তাকে আহত করে। এ সময় আক্রমনকারী ব্যক্তির গাড়িটি থেকে অপর একজন ব্যক্তি বেরিয়ে এসে আক্রমনকারী সেই ব্যক্তিকে জোরপূর্বক ভাবে গাড়িতে ঢুকিয়ে নিয়ে চলে যায়।

এ ঘটনার পর আহত সেই মুসলিম নারী তার কর্তব্যরত হাসপাতালে ফিরে যান তার ক্ষতস্থানের সুশ্রুষা করতে। সুশ্রুষা করার পর তিনি ফিরে এসে স্থানীয় পুলিশের কাছে অভিযোগ জানান। পুলিশের কাছে অভিযোগে তিনি বলেন, তাকে আক্রমনকারী সেই ব্যক্তিদের বয়স আনুমানিক ২০ থেকে ৩৫ বছরের মধ্যে।

এ ঘটনার প্রেক্ষিতে হ্যারিস কাউন্টি পুলিশ জানিয়েছে যে, তারা ধারনা করছে এটি কোনও হেট ক্রাইম ধরনের ঘটনা হয়ে থাকতে পারে। তারা আরও জানায় যে, উক্ত ঘটনাটি নিয়ে তারা তদন্ত করছে।

উপরে