শিরোনাম
দাবার বোর্ডে মাথা ঘুরে পড়ে গ্র্যান্ডমাস্টার জিয়ার মৃত্যু ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী কিয়ার স্টারমার যেকোনো স্থান থেকে মামলা করা যাবে ভারতে সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 30 May, 2018 02:53

ইস্ট লন্ডনের টাওয়ার হ্যামলেটসে স্পিকার হলেন সিলেটের আয়াছ মিয়া

ইস্ট লন্ডনের টাওয়ার হ্যামলেটসে স্পিকার হলেন সিলেটের আয়াছ মিয়া
মেইল রিপোর্ট :

বাংলাদেশী অধ্যুষিত ইস্ট লন্ডনের টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের স্পিকার হিসেবে দায়িত্ব নিয়েছেন কাউন্সিলর আয়াছ মিয়া। 

লন্ডনের বাঙ্গালী অধ্যুষিত টাওয়ার হ্যামলেটস বারায় গত ৩রা মে’র স্থানীয় সরকার নির্বাচনে লেবার পার্টি বিশাল বিজয়ের পর কাউন্সিলের নতুন মেয়াদের প্রথম অধিবেশনে স্পিকার নির্বাচিত হলেন কাউন্সিলার মো. আয়াছ মিয়া।

স্পিকারের দায়িত্ব পাওয়ার পর তিনি তার প্রতিক্রিয়ায় বলেন, বাংলাদেশী কমিউনিটিকে আরো এগিয়ে নিতে এবং তাদের অর্জনগুলিকে তুলে ধরতে সার্বিক চেষ্টা চালিয়ে যাবেন। 

তিনি বারার নির্বাহী মেয়র জন বিগসসহ সকল বাসিন্দাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। বিশেষ করে তিনি যে ওয়ার্ড থেকে নির্বাচিত হয়েছেন তাদের প্রতি।

তিনি বলেন, দায়িত্ব হবে বারার ফাস্ট সিটিজেন হিসেবে টাওয়ার হ্যামলেটস কাউন্সিলকে প্রমোট করা, কাউন্সিলের একজন দূত হিসেবে অন্যান্য কাউন্সিলরের প্রতিনিধিত্ব করা। 

তিনি কমিউনিটি ও কাউন্সিলকে ঐক্যবদ্ধ করে কাউন্সিলের অর্জনগুলিকে তুলে ধরবেন বলে জানান। ভবিষ্যত প্রজন্মের জন্য কাজ করার পাশাপাশি চ্যারিটি কাজে আরো বেশি গুরুত্ব দিবেন বলে জানান।

তার দায়িত্ব গ্রহণের সময় কমিউনিটির সর্বস্থরের নেতৃবৃন্দ ছাড়াও উপস্থিত ছিলেন স্থানীয় দুই এমপি রুশনারা আলী ও জিম ফিজপেট্রিক।

উপরে