শিরোনাম
দাবার বোর্ডে মাথা ঘুরে পড়ে গ্র্যান্ডমাস্টার জিয়ার মৃত্যু ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী কিয়ার স্টারমার যেকোনো স্থান থেকে মামলা করা যাবে ভারতে সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 7 June, 2018 02:16

হোয়াইট হাউসের দিনকাল লিখেছেন বিল ক্লিনটন

হোয়াইট হাউসের দিনকাল লিখেছেন বিল ক্লিনটন
মেইল রিপোর্ট :

মার্কিন প্রেসিডেন্ট হিসেবে হোয়াইট হাউসে থাকার অভিজ্ঞতা কাজে লাগিয়ে এবার লেখক পরিচয়ে আবির্ভূত হতে যাচ্ছেন বিল ক্লিনটন।

সাদামাটা আÍজীবনী কিংবা প্রবন্ধের লেখক নয়, রহস্য-রোমাঞ্চে পূর্ণ রীতিমতো উপন্যাস রচনা করছেন দু’বারের এ প্রেসিডেন্ট। 

মার্কিন লেখক জেমস প্যাটারসনের সঙ্গে যৌথভাবে এ থ্রিলার লিখেছেন বিল ক্লিনটন। বইটির নাম হবে ‘দ্য প্রেসিডেন্ট ইজ মিসিং’। চলতি মাসে বইটি প্রকাশিত হওয়ার কথা রয়েছে। প্রকাশক হিসেবে রয়েছে আলফ্রেড এ নফ অ্যান্ড লিটল ও ব্রাউন অ্যান্ড কোম্পানি।

প্রকাশকরা বলেছেন, ‘বইটি ক্ষমতার সর্বোচ্চ স্তরে পর্দার পেছনে কী ধরনের ঘটনা ঘটে- সেই বিষয়ক রোমাঞ্চকর ও টানটান উত্তেজনার কথা পাঠকদের জানাবে। শুধু প্রেসিডেন্টরা জানেন এমন কিছু প্রক্রিয়া সম্পর্কেও জানতে পারবেন পাঠকরা।’ 

৭০ বছর বয়সী ক্লিনটনের লেখক পরিচয় এবারই প্রথম নয়; ২০০৪ সালে ‘মাই লাইফ’ নামে একটি আত্মজীবনী লিখেছিলেন তিনি। ওই বছর বেস্ট সেলার হয়েছিল বইটি।

উপরে