শিরোনাম
দাবার বোর্ডে মাথা ঘুরে পড়ে গ্র্যান্ডমাস্টার জিয়ার মৃত্যু ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী কিয়ার স্টারমার যেকোনো স্থান থেকে মামলা করা যাবে ভারতে সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 11 October, 2018 02:28

যে কারণে পদত্যাগ করলেন নিকি হ্যালি...

যে কারণে পদত্যাগ করলেন নিকি হ্যালি...
যুক্তরাষ্ট্রের ওভাল অফিসে নিকি হ্যালি ও প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প
মেইল রিপোর্ট :

জাতিসংঘে নিযুক্ত মার্কিন দূত নিকি হ্যালি পদত্যাগ করেছেন। মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প মঙ্গলবার এই ঘোষণা দেন। এ সময় পাশাপাশি বসেছিলেন ট্রাম্প ও হ্যালি। প্রথমে ট্রাম্প এবং পরে হ্যালি এই পদত্যাগের বিষয়ে কথা বলেন। 

সে সময় হ্যালি বলেন, জাতিসংঘে রাষ্ট্রদূত হিসেবে দায়িত্ব পালন করা আমার জীবনের সবচেয়ে সম্মানজনক বিষয়। এটাই ছিল আমার জন্য পদত্যাগ করার সবচেয়ে উপযুক্ত সময়।ব্যক্তিগত কোনো কারণ নেই।

তিনি বলেন, সরকারি কর্মকর্তাদের জন্য সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হলো, কখন তার সরে দাঁড়ানোর সময় হয়েছে তা বুঝতে পারা। আমি নিশ্চিত করতে চাই যে, এই প্রশাসন ও প্রেসিডেন্টের আরো অধিক যোগ্য ব্যক্তি আছে, যারা এই দেশকে এগিয়ে নিয়ে যাবে।

উপরে