শিরোনাম
শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা উচিত আকাশসীমা বন্ধ করল জর্দান-ইরাক টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের যুক্তরাজ্যে টাটার কারখানা বন্ধ, প্রায় ৩ হাজার মানুষ কর্মহীন বিএসএফের প্রধান ও উপ-প্রধান পদচ্যুত সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড ২০ সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে যাদের জিমেইল টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলা করল ইরান নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 4 May, 2019 12:41

বোয়িংয়ের প্লেন রানওয়ে থেকে ছিটকে ফ্লোরিডার নদীতে

বোয়িংয়ের প্লেন রানওয়ে থেকে ছিটকে ফ্লোরিডার নদীতে
নদীতে পড়ে যাওয়া বোয়িং-৭৩৭ প্লেন
মেইল রিপোর্ট :

১৩৬ আরোহী নিয়ে ফ্লাইট অবতরণের সময় রানওয়ে থেকে ছিটকে ফ্লোরিডার একটি নদীতে গিয়ে পড়েছে বোয়িং-৭৩৭ মডেলের একটি প্লেন। তবে প্লেনটি নদীতে পড়ায় আরোহীদের কারও কোনো ক্ষতি হয়নি।

শুক্রবার (০৩ মে) স্থানীয় সময় রাত ৯টা ৪০ মিনিটের দিকে অঙ্গরাজ্যটির এসটি জনস নদীতে গিয়ে প্লেনটি পড়ে যায়।

যুক্তরাষ্ট্র সরকার প্লেন এবং এর আরোহী উদ্ধারে অভিযান শুরু করেছে। দেশটির নিরাপত্তা বাহিনী অনেক যাত্রীকে উদ্ধার করতেও সক্ষম হয়েছে।

ফ্লোরিডার জ্যাক্সনভিলের নেভাল এয়ার স্টেশন জানিয়েছে, প্লেন নদীতে গিয়ে পড়ার পরপরই উদ্ধার তৎপরতা শুরু হয়। এ ঘটনায় আরোহীদের কারও কোনো ক্ষতি হয়নি।

ফ্লোরিডার জ্যাক্সনভিলের নেভাল এয়ার স্টেশনের মুখপাত্র বলছেন, যেখানে গিয়ে প্লেনটি পড়েছে, সেখানে পানি কম ছিল। যে কারণে প্লেনটি পানিতে নিমজ্জিত হয়নি।

এ বিষয়ে জ্যাক্সনভিল শহরের মেয়র লেনি কোরি টুইটে বলেছেন, ১৩৬ আরোহীর প্লেন রানওয়ে ছিটকে নদীতে গিয়ে পড়ে গেছে, ব্যাপারটি আমি জেনেছি। আমাদের জরুরি নিরাপত্তা কর্মীরা উদ্ধার তৎপরতা চালাচ্ছেন। তবে এ ঘটনায় যাত্রীরা সবাই নিরাপদে আছেন।

উপরে