শিরোনাম
ঋণের তৃতীয় কিস্তি ১.১১ বিলিয়ন ডলার অনুমোদন আইএমএফের ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত ফ্রান্সে পার্লামেন্টারি নির্বাচনের প্রথম ধাপে কট্টর ডানপন্থীদের জয় যেকোনো স্থান থেকে মামলা করা যাবে ভারতে সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর নাগরিকদের লেবানন ছাড়ার নির্দেশ ৭ দেশের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 1 September, 2019 22:54

টেক্সাসে বন্দুকধারীর হামলায় নিহত ৫

টেক্সাসে বন্দুকধারীর হামলায় নিহত ৫
মেইল রিপোর্ট :

যুক্তরাষ্ট্রের টেক্সাসে বন্দুকধারীর হামলায় অন্তত পাঁচজন নিহত হয়েছেন। এসময় গুলিবিদ্ধ হয়েছেন আরও ২১ জন।

শনিবার (৩১ আগস্ট) ওডেসা ও মিডল্যান্ড শহরে এ ঘটনা ঘটেছে। তল্লাশি করার জন্য দুই পুলিশ কর্মকর্তা একটি গাড়ি থামালে এর ভেতর থেকে তাদের ওপর গুলি চালান ৩০ বছর বয়সী ওই হামলাকারী। এ সময় পথচারীদের ওপরও এলোপাতাড়ি গুলি চালান তিনি। একপর্যায়ে নিজের গাড়ি ফেলে ডাকবিভাগের একটি গাড়ি চুরি করেন শ্বেতাঙ্গ ওই বন্দুকধারী।

পরে ওডেসা শহরের একটি সিনেমা হলে হামলার সময় পুলিশের গুলিতে নিহত হন তিনি। হামলাকারীর পরিচয় ও হামলার উদ্দেশ্য এখনো জানা যায়নি।

এ হামলার বিষয়ে সার্বক্ষণিক খোঁজখবর রাখছেন বলে জানিয়েছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। যুক্তরাষ্ট্রে এ ধরনের হামলার ঘটনা প্রায়ই ঘটছে। গত ৩ আগস্ট একই ধরনের হামলায় ২২ জন নিহত হয়েছিলেন।

উপরে