শিরোনাম
ঋণের তৃতীয় কিস্তি ১.১১ বিলিয়ন ডলার অনুমোদন আইএমএফের ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত ফ্রান্সে পার্লামেন্টারি নির্বাচনের প্রথম ধাপে কট্টর ডানপন্থীদের জয় যেকোনো স্থান থেকে মামলা করা যাবে ভারতে সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর নাগরিকদের লেবানন ছাড়ার নির্দেশ ৭ দেশের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 28 October, 2019 09:34

টেক্সাসে বন্দুকধারীর গুলিতে নিহত ২, আহত ১৪

টেক্সাসে বন্দুকধারীর গুলিতে নিহত ২, আহত ১৪
মেইল রিপোর্ট :

যুক্তরাষ্ট্রের টেক্সাসে বন্দুকধারীর গুলিতে দুইজন নিহত ও ১৪ জন আহত হয়েছেন। স্থানীয় সময় রোববার ডালাসের বাইরে গ্রিনভাইলে এ গুলিবর্ষণের ঘটনা ঘটে। 

হামলার কারণ সম্পর্কে তাৎক্ষণিকভাবে কিছু জানা যায়নি।

প্রাথমিকভাবে জানা গেছে, টেক্সাস এ অ্যান্ড এম কমার্স ইউনিভার্সটির শিক্ষার্থীদের হোমকামিং পার্টিতে গুলি চালানো হয়।

জেসন হোয়াইটলি নামের একজন সাংবাদিক টুইট বার্তায় জানিয়েছেন, ধারণা করা হচ্ছে একটি পয়েন্ট ২২৭ ক্যালিবার রাইফেল হামলায় ব্যবহার করা হয়েছে। হামলার কারণ সম্পর্কে জানা যায়নি। ডালাস মর্নিং নিউজ জানিয়েছে, ঘটনাস্থলে সড়কপথে এবং আকাশপথে অ্যাম্বুলেন্স পৌঁছাতে দেখা যায়।

এদিকে ওই বিশ্ববিদ্যালয়ের পুলিশ জানিয়েছে, সেখানে গুলিবর্ষণের ঘটনা ঘটেনি। তবে গ্রিনভাইলের বাইরে একটা কিছু ঘটেছে।

অন্যদিকে গোলাগুলির খবর পেয়ে পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছায় তখন সেখানে প্রায় ৭৫০ জন উপস্থিত ছিল। গোয়েন্দা সংস্থা এফবিআই, টেক্সাস রেঞ্জার্স ও বিশ্ববিদ্যালয়ের নিজস্ব পুলিশ বিভাগ ঘটনাটি তদন্ত করছে।

উপরে