শিরোনাম
শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা উচিত দুর্নীতির অভিযোগ অভিযুক্ত নিউ ইয়র্কের সিটি মেয়র এরিক অ্যাডামস টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের যুক্তরাজ্যে বর্ণবাদবিরোধী প্রতিবাদী বিক্ষোভ বিএসএফের প্রধান ও উপ-প্রধান পদচ্যুত সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড ২০ সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে যাদের জিমেইল টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর নাইজেরিয়ায় নৌকাডুবিতে ৬৪ জনের মৃত্যুর আশঙ্কা নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 5 April, 2018 14:01

ছাত্রলীগের ২৯তম সম্মেলন আগামী ১১ ও ১২ মে

ছাত্রলীগের ২৯তম সম্মেলন আগামী ১১ ও ১২ মে
ঢাকা অফিস :

বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের ২৯তম জাতীয় সস্মেলন আগামী ১১ও ১২ মে অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) সকালে বঙ্গবন্ধু এভিনিউ আওয়ামী লীগের রাজনৈতিক কার্যালয়ে ছাত্রলীগের ২৯তম জাতীয় সস্মেলন উপলক্ষে ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির এক সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি সাইফুর রহমান সোহাগ এবং সাধারণ সম্পাদক জাকির হোসেন এ তথ্য জানান।

ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ শতভাগ সফলতার সাথে দায়িত্ব পালন করেছে। বিভিন্ন সময় ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির উদ্যোগে বিভিন্ন কর্মসূচি পালন করেছে ।

সাইফুর রহমান সোহাগ বলেন, বাংলাদেশ ছাত্রলীগ আগের চেয়ে আরো অনেক বেগবান হয়েছে। নির্বাচন কে সামনে রেখে ছাত্রলীগ সব সময় মত ভূমিকা রাখবে। নৌকার বিজয় নিশ্চিত করা লক্ষ্যে ছাত্রলীগ কাজ করে যাচ্ছে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বল্প উন্নত দেশে থেকে উন্নয়ন শীল হওয়ায় আগামী ২৪,২৬, ২৯ এপ্রিল ঢাকা মহানগর দক্ষিণ ও উত্তর ছাত্রলীগ এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের র‍্যালী ও জনসভা করবে।

উপরে