শিরোনাম
ঋণের তৃতীয় কিস্তি ১.১১ বিলিয়ন ডলার অনুমোদন আইএমএফের ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত ফ্রান্সে পার্লামেন্টারি নির্বাচনের প্রথম ধাপ চলছে পদত্যাগ করলেন মোদী, শপথ নিতে পারেন শনিবার সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর নাগরিকদের লেবানন ছাড়ার নির্দেশ ৭ দেশের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 25 October, 2018 02:16

মধ্যরাতে তরুণীকে হেনস্তা: পাঁচ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত

মধ্যরাতে তরুণীকে হেনস্তা: পাঁচ পুলিশ সদস্য সাময়িক বরখাস্ত
ঢাকা অফিস :

মধ্যরাতে সিএনজি অটোরিকশায় তরুণীকে চেকপোস্টে থামিয়ে তল্লাশির নামে অশালীন আচরণ ও হেনস্তা করে ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেয়ার ঘটনায় পাঁচ পুলিশকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের সাইবার ক্রাইমের অতিরিক্ত উপ-কমিশনার মো. নাজমুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, রামপুরা থানার একজন এএসআই এবং ডেমরা  লাইনের চার কনস্টেবল এ ঘটনায় জড়িত। ভিডিওর ওই ঘটনাটি রামপুরা থানার সামনের ঘটলেও ঘটনাস্থলে যারা উপস্থিত ছিলেন তারা পাবলিক ওডার ম্যানেজম্যান্ট (পিএমও) এর লাইনের পুলিশ। তারা রামপুরা থানায় এসে দায়িত্ব পালন করছিলেন। 

তিনি আরও বলেন, বিষয়টি নিয়ে তদন্ত চলছে। তদন্ত শেষে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে। 

প্রসঙ্গত, গত সোমবার রাতে রাজধানীতে পুলিশের একটি তল্লাশি চৌকিতে সিএনজিচালিত অটোরিকশার এক নারী যাত্রীকে হেনস্তা করেন কয়েকজন পুলিশ সদস্য। তরুণীর সঙ্গে পুলিশের বাকবিতণ্ডার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়। এরপর থেকেই পুলিশের প্রশ্ন ও কর্মকাণ্ড নিয়ে শুরু হয় সমালোচনা।

উপরে