শিরোনাম
দাবার বোর্ডে মাথা ঘুরে পড়ে গ্র্যান্ডমাস্টার জিয়ার মৃত্যু ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী কিয়ার স্টারমার যেকোনো স্থান থেকে মামলা করা যাবে ভারতে সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 20 April, 2019 01:47

নুসরাত হত্যায় পুলিশের গাফিলতি থাকলে ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

নুসরাত হত্যায় পুলিশের গাফিলতি থাকলে ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী
ঢাকা অফিস :

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফি হত্যায় সব আসামিকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় কোনো পুলিশ সদস্যের গাফিলতি থাকলে তাদেরও বিচারের আওতায় আনা হবে।

শুক্রবার সন্ধ্যায় রাজধানীর উত্তরায় তৈরি পোশাক মালিক ও রফতানিকারক সমিতির (বিজিএমইএ) নবনির্মিত কমপ্লেক্সে শিল্প পুলিশ বিভাগকে ৫টি পিকআপভ্যান হস্তান্তর অনুষ্ঠানে এ কথা বলেন স্বরাষ্ট্রমন্ত্রী।

পুলিশের সহায়তায় দেশের অর্থনীতি, ব্যবসা অগ্নিসন্ত্রাসের সময় ভালো অবস্থানে ছিল উল্লেখ করে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, পুলিশের সহযোগিতায় নুসরাত হত্যায় সব আসামিকে গ্রেফতার করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে পুলিশ বিজ্ঞপ্তি আকারে তা প্রকাশ করবে। তাছাড়া এ হত্যার পেছনে কারা জড়িত, কখন, কীভাবে হত্যা করেছে সব প্রকাশ করা হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, একটি দেশের টেকসই অর্থনীতির জন্য, টেকসই শান্তি ও টেকসই নিরাপত্তা দরকার। এ নিরাপত্তাব্যবস্থাকে জোরদার করতে সরকার পুলিশের সক্ষমতা বাড়াতে কাজ করছে। পুলিশে লোকবল বাড়ছে তবে ট্রান্সপোর্টের অভাব রয়েছে। বিজিএমইএর মতো অনেক ব্যবসায়ীরা ট্রান্সপোর্টে সহযোগিতা করছেন।

অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামালের হাতে এসব গাড়ির চাবি হস্তান্তর করেন বিজিএমইএর সভাপতি মো. সিদ্দিকুর রহমান।

বিজিএমইএ সভাপতির সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন এফবিসিসিআইএর সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন, শিল্প পুলিশের ডিজি আব্দুস সালাম, বিজিএমইএর সিনিয়র সহসভাপতি ফারুক হাসান, সহসভাপতি এস এস মান্নান (কচি), সহসভাপতি (অর্থ) মোহাম্মদ নাছিরসহ বিজিএমইএর পরিচালকরা।

উপরে