শিরোনাম
শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা উচিত আকাশসীমা বন্ধ করল জর্দান-ইরাক টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের যুক্তরাজ্যে টাটার কারখানা বন্ধ, প্রায় ৩ হাজার মানুষ কর্মহীন অক্টোবরে পাকিস্তান যাচ্ছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড ২০ সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে যাদের জিমেইল টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলা করল ইরান নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 4 May, 2020 01:26

সাজেকে আহত যুবককে হেলিকপ্টারে চমেকে নিল সেনাবাহিনী

সাজেকে আহত যুবককে হেলিকপ্টারে চমেকে নিল সেনাবাহিনী
ঢাকা অফিস :

রাঙ্গামাটির সাজেক ইউনিয়নের জপুই পাড়া থেকে যতীন ত্রিপুরা (৩৩) নামে এক যুবককে উন্নত চিকিৎসার জন্য সেনা ও বিজিবির সহায়তায় বিমান বাহিনী হেলিকপ্টারযোগে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়া হয়েছে।

রোববার  আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর) এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।

আইএসপিআর আরও জানায়, গত ২৯ এপ্রিল জুম চাষের সময় উঁচু পাহাড় থেকে পড়ে বাঁশের আঘাতে মারাত্মক জখম হয় যতীন। দুর্গম এই এলাকায় চিকিৎসার অভাবে তাকে প্রাথমিকভাবে জপুই বিওপিতে নেওয়া  হলে বিজিবি ক্যাম্প কর্তৃক তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আঘাত গুরুতর হওয়ায় বিজিবি কর্তৃক বিষয়টি খাগড়াছড়ি সেনা রিজিয়ন কে জানানো হয়। পরবর্তীতে ২৪ পদাতিক ডিভিশনের জিওসি মেজর জেনারেল এস এম মতিউর রহমানের নির্দেশে  সেনাবাহিনীর তত্ত্বাবধানে হেলিকপ্টারের মাধ্যমে আহত ব্যক্তিকে উদ্ধারের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া  হয়। এরই প্রেক্ষিতে বিমানবাহিনী জহুর ঘাঁটির একটি বিশেষ হেলিকপ্টারে করে যতীনকে প্রথমে চট্টগ্রাম সেনানিবাসে ও পরে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

উপরে