শিরোনাম
দাবার বোর্ডে মাথা ঘুরে পড়ে গ্র্যান্ডমাস্টার জিয়ার মৃত্যু ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী কিয়ার স্টারমার যেকোনো স্থান থেকে মামলা করা যাবে ভারতে সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 7 June, 2020 18:50

কামরানের অবস্থার অবনতি : নেয়া হচ্ছে ঢাকায়

কামরানের অবস্থার অবনতি : নেয়া হচ্ছে ঢাকায়
স্টাফ করেসপন্ডেন্ট, সিলেট :

সিলেট সিটি করেপারেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থার অবনতি হয়েছে। তিনি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে সিলেটের শহীদ ডা. শামসুদদ্দিন হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হচ্ছে। বর্তমানে তিনি ঢাকার পথে রয়েছেন।

রোববার (৭ জুন) বিকেলে এ তথ্য নিশ্চিত করেছেন বদর ‍উদ্দিন আহমেদ কামরানের ছেলে ডা. আরমান আহমদ শিপলু। তিনি জানান, বিকেল ৫টা ২০ মিনিটে বিমান বাহিনীর একটি বিমানে করে তাকে ঢাকায় নেয়া হচ্ছে।

এদিকে সাবেক মেয়র ও আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা বদর উদ্দিন আহমদ কামরানের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে জানিয়ে শহীদ শামসুদ্দিন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা সুশান্ত মহাপাত্র গণমাধ্যমকে বলেন, তার শরীরে রক্ত চলাচল একটু কমে গেছে, অক্সিজেনের পরিমাণও বেশি লাগছে। তাই তাকে ঢাকা পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়।

প্রসঙ্গত, গত শুক্রবার ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে আওয়ামী লীগের কেন্দ্রীয় নির্বাহী সদস্য বদরউদ্দিন আহমদ কামরানের নমুনা পরীক্ষায় করোনা শনাক্ত হয়। শনিবার (৬ জুন) সকালে তার শারীরিক অবস্থার অবনতি হলে শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের করোনা আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়। এদিকে শুক্রবার থেকে বমি করছেন। শরীরও অনেক দুর্বল। এরআগে গত এরআগে গত ২৭ মে বদর উদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরান করোনাভাইরাসে আক্রান্ত হন।

উপরে