শিরোনাম
ঋণের তৃতীয় কিস্তি ১.১১ বিলিয়ন ডলার অনুমোদন আইএমএফের ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত ফ্রান্সে পার্লামেন্টারি নির্বাচনের প্রথম ধাপে কট্টর ডানপন্থীদের জয় যেকোনো স্থান থেকে মামলা করা যাবে ভারতে সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর নাগরিকদের লেবানন ছাড়ার নির্দেশ ৭ দেশের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 19 October, 2023 18:36

শান্তিরক্ষা মিশনের অর্জন নিয়ে হালনাগাদ তথ্য চায় সংসদীয় কমিটি

শান্তিরক্ষা মিশনের অর্জন নিয়ে হালনাগাদ তথ্য চায় সংসদীয় কমিটি
সংগৃহীত ছবি
ঢাকা অফিস :

শান্তিরক্ষা মিশনে বাংলাদেশের অর্জন সম্পর্কে হালনাগাদ তথ্য চেয়েছে প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) জাতীয় সংসদ ভবনে একাদশ জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২৬তম বৈঠক অনুষ্ঠিত হয়।

সভায় মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়া সভাপতিত্ব করেন। বৈঠকে কমিটি সদস্য মুহাম্মদ ফারুক খান, মো. নাসির উদ্দিন এবং নাহিদ ইজাহার খান অংশগ্রহণ করেন। বৈঠকের শুরুতে ২৫তম বৈঠকের কার্যবিবরণী নিশ্চিতকরণ ও সিদ্ধান্তগুলোর অগ্রগতির সার্বিক পর্যালোচনা করা হয়।

প্রতিরক্ষা মন্ত্রণালয় ও সশস্ত্র বাহিনী বিভাগের আওতাধীন সব দপ্তর/সংস্থা প্রধানদের সঙ্গে মতবিনিময় এবং সেনা কল্যাণ সংস্থার সার্বিক কার্যক্রম সম্পর্কে বৈঠকে আলোচনা করা হয়। বৈঠকে জাতিসংঘ শান্তিরক্ষা মিশনে বাংলাদেশের অর্জন সম্পর্কে হালনাগাদ তথ্য উপস্থাপন এবং প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ১ নং সাব কমিটির রিপোর্ট সুপারিশসহ বৈঠকে উপস্থাপন করা হয়।

বৈঠকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, সেনাবাহিনী, বিমানবাহিনী ও নৌবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তা এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উপরে