শিরোনাম
শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা উচিত দুর্নীতির অভিযোগ অভিযুক্ত নিউ ইয়র্কের সিটি মেয়র এরিক অ্যাডামস টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের যুক্তরাজ্যে বর্ণবাদবিরোধী প্রতিবাদী বিক্ষোভ বিএসএফের প্রধান ও উপ-প্রধান পদচ্যুত সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড ২০ সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে যাদের জিমেইল টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর নাইজেরিয়ায় নৌকাডুবিতে ৬৪ জনের মৃত্যুর আশঙ্কা নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 22 October, 2022 20:25

পার্টিতে খোলামেলা পোশাকে ঝড় তুললেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

পার্টিতে খোলামেলা পোশাকে ঝড় তুললেন শ্রীদেবী কন্যা জাহ্নবী

অনলাইন ডেস্ক:

বলিউডের জনপ্রিয় পোশাকশিল্পী মণীশ মলহোত্রা মুম্বইয়ে দীপাবলি পার্টির আয়োজন করেছিলেন। ঝলমলে পোশাকে সেখানে উপস্থিত ছিলেন বলিপাড়ার বহু নক্ষত্র।

সেই আসরে ঝলমলে পোশাকে ভিড় জমাচ্ছেন টিনসেল নগরীর নক্ষত্ররা। ক্যামেরার লেন্সে ধরা পড়ে পাপারাৎজিদের পাশাপাশি নজর কাড়ছেন অনুরাগীদেরও। মাধুরী দীক্ষিত, ঐশ্বর্যা রাই বচ্চন থেকে সিদ্ধার্থ মলহোত্রা, নোরা ফতেহি-সহ সকলেই উপস্থিত ছিলেন এই অনুষ্ঠানে। কিন্তু তাঁদের সকলকেই ছাপিয়ে গেলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর ।

মণীশের পার্টিতে অভিনেত্রী ধরা দিলেন সেকুইন লেহঙ্গা চোলিতে। তাঁর পরনে কোরাল সবুজ রঙের লেহঙ্গা দেখে অনেকেই অভিনেত্রীকে জলপরীর সঙ্গে তুলনা করছেন। লেহঙ্গার ব্লাউজের নীচের দিক সামান্য কাটা যা পোশাকটিকে আরও সুন্দর করে তুলেছে। উন্মুক্ত বক্ষখাঁজ, খোলা চুল এবং হালকা মেক আপে লাস্যময়ী রূপে ধরা দিয়েছিলেন অভিনেত্রী। 

উপরে