শিরোনাম
শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা উচিত দুর্নীতির অভিযোগ অভিযুক্ত নিউ ইয়র্কের সিটি মেয়র এরিক অ্যাডামস টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের যুক্তরাজ্যে বর্ণবাদবিরোধী প্রতিবাদী বিক্ষোভ বিএসএফের প্রধান ও উপ-প্রধান পদচ্যুত সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড ২০ সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে যাদের জিমেইল টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর নাইজেরিয়ায় নৌকাডুবিতে ৬৪ জনের মৃত্যুর আশঙ্কা নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 7 May, 2020 04:46

ইতালিতে আবারো রেকর্ড সংখ্যক করোনা রোগী সুস্থ

ইতালিতে আবারো রেকর্ড সংখ্যক করোনা রোগী সুস্থ
সাইফুল ইসলাম মুন্সী, ইতালি :

ইতালিতে গত চব্বিশ ঘন্টায় আট সহস্রাধিক করোনা রোগী সুস্থ হয়েছেন। তবে গতদিনের তুলনায় সামান্য বেড়েছে মৃত ও নতুন করে আক্রান্ত রোগীর সংখ্যা। এছাড়া আইসিইউ থেকে কমছে সংকটাপন্ন রোগীর সংখ্যা।

বুধবার নিয়মিত সংবাদ সম্মেলনে দেশটির নাগরিক সুরক্ষা সংস্থার প্রধান ডঃ আঞ্জেলা বেরোল্লি বলেন, ইতালিতে এ পর্যন্ত সর্বমোট সুস্থ হয়েছে ৯৩ হাজার ২৪৫ জন করোনা রোগী। এরমধ্যে বুধবার সুস্থ হয়েছেন রেকর্ড সংখ্যক ৮ হাজার ১৪ জন। যা একদিন আগে ছিল ২ হাজার ৩৫২ জন।  

এছাড়া গেল চব্বিশ ঘণ্টায় সারাদেশে মৃত্যুর সংখ্যা কিছুটা বেড়ে হয়েছে ৩৬৯ জন। যা কিনা একদিন আগে ছিল ২৩৬ জনে। আর নতুন করে আক্রান্ত হয়েছে ১ হাজার ৪৪৪ জন। যা কিনা একদিন আগে ছিল ১ হাজার ৭৫ জনে।  এরমধ্যে সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে দেশটির উত্তরাঞ্চল লম্বারদিয়াতে ৭৬৪ জন।

এছাড়া বর্তমানে এ রোগে আক্রান্ত হয়ে দেশটিতে চিকিৎসা নিচ্ছেন ৯১ হাজার ৫২৮ জন। এরমধ্যে আশংকাজনক অবস্থায় রয়েছে ১ হাজার ৩৩৩ জন।

উপরে