logo
আপডেট : 12 May, 2019 19:49
সিলেটে দুই নারী চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার
স্টাফ করেসপন্ডেন্ট, সিলেট

সিলেটে দুই নারী চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার

সিলেটে দুই নারী চিকিৎসকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রোববার সকালে সিলেট শহরের পৃথক স্থান থেকে পার্কভিউ মেডিকেল কলেজের প্রভাষক ড. প্রিয়াংকা তালুকদার শান্তা (২৯) ও সিলেট ওসমানী মেডিকেল কলেজের শিক্ষার্থী ইশরাত জাহান মিথিলার (২১) লাশ উদ্ধার করে বলে নিশ্চিত করেন বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহদাত হোসেন ও জালালাবাদ থানার কর্মকর্তা (ওসি) শাহ মো. হারুনুর রশীদ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহত প্রভাষক ড. প্রিয়াংকা তালুকদারের স্বামীসহ শ্বশুর-শাশুড়িকে আটক করেছে। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রোববার(১২ মে) সকালে সিলেট শহরের সুবিদবাজার স্থানের ফাজিলচিস্ত এলাকার বাসা থেকে সিলেট ওসমানী মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ইশরাত জাহান মিথিলার(২১) ঝুলন্ত মরদেহ উদ্ধার করে পুলিশ । প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত পড়াশোনার চাপের জন্য মিথিলার আত্মহত্যা করতে পারে। তবে ময়না তদন্তের পর মৃত্যুর কারন জানা যাবে বলেন জানান বিমান বন্দর থানার ভারপ্রাপ্ত (ওসি) এস এম শাহদাত  হোসেন। নিহতের পিতা আব্দুল হালিমও পেশায় একজন চিকিৎসক। 

এদিকে একী দিন সকাল সোয়া ৯টার দিকে সিলেট শহরের পশ্চিম পাঠানটুলায় পল্লবী আবাসিক এলাকায় ২৫নম্বর বাসা থেকে  প্রভাষক ড. প্রিয়াংকা তালুকদার শান্তার(২৯) সিলিং ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচানো ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামীসহ শ্বশুর-শাশুড়িকে আটক করেছে পুলিশ। 

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকাল সোয়া ৯টার দিকে সিলেট নগরীর পশ্চিম পাঠানটুলায় পল্লবী আবাসিক এলাকার বাসা থেকে সিলিং ফ্যানে ঝুলানো পার্কভিউ মেডিকেল কলেজের প্রভাষক ড. প্রিয়াংকা তালুকদার শান্তার (২৯) লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শান্তা সিলেট পার্ক ভিউ মেডিকেল কলেজের ফিজিওলজি বিভাগের প্রভাষক ছিলেন। তার স্বামী চন্দ্র দেব কল্লোল। তাদের তিন বছরের কন্যা সন্তানও আছে। 

প্রভাষকের পিতা হৃষীকেশ তালুকদারের  অভিযোগ, মেয়েকে শ্বশুর বাড়ির লোকজন নির্যাতন করতো। তাই শান্তা আত্মহত্যা করেছে। এটা পরিকল্পিত হত্যাকা-। গতকাল শনিবার (১১ মে) রাতে ড্রয়িং রুমে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আতœহত্যা করেছে শান্তা।  

এ ব্যাপারে জালালাবাদ থানার ওসি শাহ মোহাম্মদ হারুনুর রশিদ জানান, প্রভাষকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে । নিহতের বাবার অভিযোগের ভিত্তিতে জিজ্ঞাসাবাদের জন্য স্বামীসহ শ্বশুর - শাশুড়িকে থানায় আটক করা হয়েছে । তদন্ত প্রতিবেদনের ভিত্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।