শিরোনাম
শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা উচিত যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড় হেলেনের আঘাতে নিহত ৪৩ টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের যুক্তরাজ্যে বর্ণবাদবিরোধী প্রতিবাদী বিক্ষোভ বিএসএফের প্রধান ও উপ-প্রধান পদচ্যুত সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড ২০ সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে যাদের জিমেইল টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর নাইজেরিয়ায় নৌকাডুবিতে ৬৪ জনের মৃত্যুর আশঙ্কা নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 1 August, 2019 13:25

কংগ্রেসকে নতুন কাণ্ডারি খুঁজতে বললেন রাহুল

কংগ্রেসকে নতুন কাণ্ডারি খুঁজতে বললেন রাহুল
মেইল রিপোর্ট :

কংগ্রেসকে দ্রুত উত্তরসূরি খোঁজার নির্দেশ দিলেন রাহুল গান্ধী। বিদেশ থেকে ফিরে এসে দলের কিছু নেতার সঙ্গে ঘরোয়া বৈঠক করে তাদের এ তাগিদ দেন রাহুল।

তিনি তাদের খুব দ্রুত দলের সভাপতি খুঁজে নিতে বলেছেন। তবে আবারও স্পষ্ট জানিয়েছেন, গান্ধী পরিবারের বাইরে থেকেই কাউকে বাছাই করতে। নিজের কোনো পছন্দ জানাতে চাননি তিনি। খবর আনন্দবাজার পত্রিকার।

দলের একটি অংশ বলছে, চলতি সপ্তাহের শেষেই কংগ্রেসের অন্তর্বর্তী সভাপতির নাম ঘোষণা করা হবে। এর জন্য ওয়ার্কিং কমিটির বৈঠক ডাকার কোনো প্রয়োজন নেই।

যদিও এভাবে ঘরোয়া বৈঠকে নাম স্থির করাতে আপত্তিও রয়েছে অনেকের। তাদের মতে, ওয়ার্কিং কমিটি ছাড়া কংগ্রেসের মতো দলে সভাপতির নামে কে সিলমোহর বসাবে?

এই টানাপোড়েনের মধ্যে বুধবার সন্ধ্যায় দলের সাধারণ সম্পাদকদের যে বৈঠক ডাকা হয়েছিল, তাও পিছিয়ে যায়।

উপরে