শিরোনাম
শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা উচিত আকাশসীমা বন্ধ করল জর্দান-ইরাক টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের যুক্তরাজ্যে টাটার কারখানা বন্ধ, প্রায় ৩ হাজার মানুষ কর্মহীন বিএসএফের প্রধান ও উপ-প্রধান পদচ্যুত সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড ২০ সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে যাদের জিমেইল টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলা করল ইরান নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 15 August, 2019 12:56

নৌপথে জঙ্গি হামলার আশঙ্কায় মুম্বাইয়ে হাই অ্যালার্ট

নৌপথে জঙ্গি হামলার আশঙ্কায় মুম্বাইয়ে হাই অ্যালার্ট
মেইল রিপোর্ট :

ভারতের স্বাধীনতা দিবসের আগে মুম্বাই উপকূলে জারি করা হয়েছে হাই অ্যালার্ট। এরই অংশ হিসেবে নৌপথে সন্ত্রাসী হামলার আশঙ্কায় চূড়ান্ত সতর্কতা নিয়েছে ভারতীয় উপকূলরক্ষী বাহিনী। 

পূর্ব ও পশ্চিম উপকূলে কোনও ধরনের সন্দেহজনক গতিবিধি দেখলে তাৎক্ষণিকভাবে পুলিশকে খবর দেয়ার জন্য বলা হয়েছে।

এ সম্পর্কে সংশ্লিষ্ট এক কর্মকর্তা জানিয়েছেন, দেশের অবস্থা থমথমে হওয়ায় উপকূল দিয়ে হামলার আশঙ্কা বেড়েছে। এজন্য চূড়ান্ত সতর্কতা নেওয়া হচ্ছে। ইন্টারন্যাশনাল ক্রাইসিস গ্রুপের নির্দেশ পেয়ে মুম্বাই পুলিশের বন্দর জোনের ডেপুটি কমিশনার রেশমি কারানদিকর জানান, রাতে সংবেদনশীল এলাকাগুলোতে প্যাট্রোলিং-এর নির্দেশ দেওয়া হয়েছে।

মুম্বাইয়ের ৭০টি তীরে যে জায়গাগুলো দিয়ে জাহাজ প্রবেশ করে সেসব জায়গাগুলোতে বাড়তি আলোর ব্যবস্থা করা হয়েছে যেন কেউ লুকিয়ে শহরে ঢুকতে না পারে। 

এছাড়া ওইসব এলাকায় যেন কোনও গাড়ি দাঁড়িয়ে না থাকে তাও নিশ্চিত করতে বলা হয়েছে। বাড়তি নিরাপত্তার অংশ হিসেবে প্রতিনিয়ত আবর্জনার স্তূপ সরিয়ে চেক করতেও নির্দেশ দিয়েছে কর্তৃপক্ষ।

উপরে