শিরোনাম
শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা উচিত আকাশসীমা বন্ধ করল জর্দান-ইরাক টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের যুক্তরাজ্যে টাটার কারখানা বন্ধ, প্রায় ৩ হাজার মানুষ কর্মহীন অক্টোবরে পাকিস্তান যাচ্ছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড ২০ সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে যাদের জিমেইল টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলা করল ইরান নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 3 June, 2018 01:58

মালয়েশিয়া প্রবাসী যুব সংঘের উদ্যোগে ইফতার-মাহফিল

মালয়েশিয়া প্রবাসী যুব সংঘের উদ্যোগে ইফতার-মাহফিল
মেইল রিপোর্ট :

মালয়েশিয়া প্রবাসী তরুণদের নিয়ে গঠিত সেচ্ছাসেবী সংগঠন 'আমরা প্রবাসী যুব সংঘের' উদ্যেগে দোয়া ও ইফতার মাহফিল শনিবার সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুর কোতারায়া বাংলা মার্কেট খানাবাসমতি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

'আমরা প্রবাসী যুব সংঘ'র সদস্য বাদল ও হাবিবুর রহমান শিশিরের যৌথ সঞ্চালনায় ও সভাপতি হারুন রশিদ মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও কমিউনিটি নেতা ডা. আহমেদ বোরহান, হাজী হামিদ জাকারিয়া, ওয়াহিদুর রহমান ওয়াহিদ, আলমগীর ভুঁইয়া রুবেল, গাজী আক্তার হোসেন, মো. নাসিম প্রমুখ।

সভাপতির সমাপনী বক্তৃতায় হারুন রশিদ মিয়াজী উপস্থিত মেহমানদের মাহে রমজানের শুভেচ্ছা জানান এবং মাহে রমজানে আত্মশুদ্ধির মাধ্যমে সকল ভেদাভেদ ভুলে দেশের উন্নয়নে সকলকে একত্রিত হয়ে কাজ করার আহবান জানান।

এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের সাংগঠনিক সম্পাদক শাহ পরান, দপ্তর সম্পাদক এস,কে সুমন, কোষাধ্যক্ষ ইসমাইল মিয়াজী, সহ-দপ্তর সম্পাদক মামুন ভুঁইয়া, প্রচার সম্পাদক সুজন, সমাজকল্যান সম্পাদক মো. হালিম খান, সদস্য জাহাঙ্গীর আলম, মো. রাসেল, জাকির হোসেন, জাফর, মো. উল্যাহ মিয়াজী, কবির আহমেদ, মনির হোসেনসহ বিপুল সংখ্যাক প্রবাসী।

উপরে