শিরোনাম
শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা উচিত আকাশসীমা বন্ধ করল জর্দান-ইরাক টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের যুক্তরাজ্যে টাটার কারখানা বন্ধ, প্রায় ৩ হাজার মানুষ কর্মহীন অক্টোবরে পাকিস্তান যাচ্ছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড ২০ সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে যাদের জিমেইল টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলা করল ইরান নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 12 October, 2018 02:14

সৌদি আরবে বিএনপির প্রতিবাদসভা

সৌদি আরবে বিএনপির প্রতিবাদসভা
মেইল রিপোর্ট :

একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলার রায় প্রত্যাখ্যান করে প্রতিবাদসভা করেছে সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপি। ১০ অক্টোবর রাতে স্থানীয় একটি হোটেলে এ প্রতিবাদসভার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি অ্যাডভোকেট মীম ছিদ্দিকুর রহমান ইমরান।

সাধারণ সম্পাদক মিজানুর রহমান কমলের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন অবিভক্ত সৌদি আরব বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক প্রকৌশলী জিয়াউল ওয়াদুদ মাসুদ।

প্রধান বক্তা ছিলেন পূর্বাঞ্চল বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক শরিফ হোসেন খান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয়তাবাদী ওলামা দল কেন্দ্রীয় কমিটির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক আলহাজ আবু সাইদ, পূর্বাঞ্চল বিএনপির সহসভাপতি মামুনুর রশিদ চৌধুরী প্রমুখ।

বক্তব্য রাখেন ইশতিয়াক হোসেন খান তারেক, দেলোয়ার হোসেন রিপন, কবি শাহিনুর, সোহাগ মাহমুদ, মহিউদ্দিন জামাল, কবির হোসেন, সোহরাব হোসেন লিটন, বিপ্লব হোসেন আজাদ, রফিক মোল্লা, হানিফ মুন্সী, রেজাউল করিম মিরাজ, নজরুল ইসলাম পলাশ, সাইফুল ইসলাম সুজনসহ বিএনপি, যুবদল, শ্রমিক দল, স্বেচ্ছাসেবক দলের নেতৃবৃন্দ।

তারা মামলার রায় পুনর্বিবেচনা করে তারেক রহমানের সাজা বাতিল ও তাকে মামলা থেকে অব্যাহতি এবং অন্য নেতাদের সাজা বাতিলের দাবি জানিয়েছেন।

তারা আরও বলেন, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিতভাবে ক্ষমতাসীনদের প্রতিহিংসা চরিতার্থ করার জন্য এ রায়।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে রাজনীতি থেকে দূরে রাখার উদ্দেশ্যে এ রায় প্রদান করা হয়েছে। আমরা এ রায় প্রত্যাখ্যান করছি।

উপরে