শিরোনাম
শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা উচিত যুক্তরাষ্ট্রে ঘূর্ণিঝড় হেলেনের আঘাতে নিহত ৪৩ টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের যুক্তরাজ্যে বর্ণবাদবিরোধী প্রতিবাদী বিক্ষোভ বিএসএফের প্রধান ও উপ-প্রধান পদচ্যুত সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড ২০ সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে যাদের জিমেইল টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর নাইজেরিয়ায় নৌকাডুবিতে ৬৪ জনের মৃত্যুর আশঙ্কা নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 12 November, 2018 03:09

মুখোমুখি হচ্ছেন এরদোগান-ট্রাম্প

মুখোমুখি হচ্ছেন এরদোগান-ট্রাম্প
মেইল রিপোর্ট :

যুক্তরাষ্ট্রের ধর্মযাজক ব্রান্সনকে তুরস্কে বন্দি রাখা ও দেশটির ওপর মার্কিন প্রেসিডেন্টের অবরোধে দুই দেশের মধ্যে সম্প্রতি বেশ উত্তেজনা চলছিল। কিন্তু ব্রান্সনকে মুক্তি দেয়ার পর সেই উত্তেজনা কিছুটা প্রশমিত হয়েছে।

এবার তুর্কি প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যিপ এরদোগান ও মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সরাসরি আলোচনায় বসতে যাচ্ছেন।

প্রথম বিশ্বযুদ্ধের ১০০ বছর পূর্তি উপলক্ষ্যে ফ্রান্সের রাজধানী এ যুদ্ধে শতবর্ষ পালন করা হবে। এজন্য দুই নেতা প্যারিস যাচ্ছেন। সেখানেই আলোচনায় বসবেন ট্রাম্প ও এরদোগান।

শনিবার প্যারিসের উদ্দেশ্যে যাত্রা শুরুর প্রাক্কালে তুর্কি প্রেসিডেন্ড গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।  

এরদোগান বলেন, আমরা দুজনেই প্যারিস যাচ্ছি। সুতারাং চেষ্টা করবো দ্বিপাক্ষিক আলোচনার জন্য।

উপরে