শিরোনাম
শেখ হাসিনাকে ফিরিয়ে এনে বিচারের মুখোমুখি করা উচিত আকাশসীমা বন্ধ করল জর্দান-ইরাক টেস্ট ও টি-টোয়েন্টি থেকে অবসরের ঘোষণা সাকিবের যুক্তরাজ্যে টাটার কারখানা বন্ধ, প্রায় ৩ হাজার মানুষ কর্মহীন অক্টোবরে পাকিস্তান যাচ্ছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড ২০ সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে যাদের জিমেইল টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর ইসরাইলে ক্ষেপণাস্ত্র হামলা করল ইরান নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 11 May, 2019 01:52

ইরাকে ইফতারের সময় আত্মঘাতী হামলায় নিহত ৮

ইরাকে ইফতারের সময় আত্মঘাতী হামলায় নিহত ৮
মেইল রিপোর্ট :

ইরাকে ইফতারের সময় একটি আত্মঘাতী বোমা হামলায় অন্তত আটজন নিহত এবং ১২ জন আহত হয়েছেন। 

দেশটির পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার বাগদাদের শহরতলী সদর সিটির একটি বাজারে ওই বোমার বিস্ফোরণ ঘটানো হয়।

বাগদাদ পুলিশের কর্মকর্তা ইহসান আলি বলেছেন, সদর সিটির জনপ্রিয় জামিলা মার্কেটে একজন আত্মঘাতী বোমা হামলাকারী বিস্ফোরণ ঘটালে এই হতাহতের ঘটনা ঘটে। 

তিনি বলেন, সবশেষ খবর অনুযায়ী ওই বিস্ফোরণে আটজন নিহত এবং আরও ১২ জন আহত হয়েছে।

পুলিশের কর্মকর্তা আলি আরও বলেন, ভিড়ের মধ্যে চালানো ওই হামলায় বেশ কয়েকটি স্টল ও দোকান ক্ষতিগ্রস্ত হয়েছে।

এদিকে এমন এক সময় ওই বোমার বিস্ফোরণ ঘটানো হয় যখন মানুষজন ইফতার শেষে বাজারে কেনাকাটার জন্য জড়ো হয়েছিলেন।

অন্যদিকে ওই হামলার পর ঘটনাস্থল ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। বাগদাদের নিরাপত্তায় নিয়োজিত থাকা বাগদাদ অপারেশন্স কমান্ড ওই হামলার বিষয়টি নিশ্চিত করেছে। তবে হামলার ব্যাপারে বিস্তারিত কিছু জানায়নি তারা।

পবিত্র রমজান মাসে চালানো এই হামলার দায় এখনও স্বীকার করেনি কোনও গ্রুপ। কিন্তু জঙ্গি গোষ্ঠী ইসলামিক স্টেট (আইএস) সাধারণত নিরাপত্তা বাহিনী এবং জনাকীর্ণ এলাকায় এ ধরনের আত্মঘাতী হামলা চালিয়ে থাকে।

উপরে