শিরোনাম
দাবার বোর্ডে মাথা ঘুরে পড়ে গ্র্যান্ডমাস্টার জিয়ার মৃত্যু ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী কিয়ার স্টারমার যেকোনো স্থান থেকে মামলা করা যাবে ভারতে সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 27 December, 2019 00:21

পাক-ভারত সীমান্তে গোলাগুলি, নিহত ৩

পাক-ভারত সীমান্তে গোলাগুলি, নিহত ৩
মেইল রিপোর্ট :

কাশ্মীর সীমান্তে পাকিস্তান ও ভারতের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এ ঘটনায় দুই পাকিস্তানি সেনা ও এক ভারতীয় সেনা নিহত হয়েছে। 

বৃহস্পতিবার দুই দেশের কর্মকর্তারা এ  তথ্য জানিয়েছেন।

এক বিবৃতিতে পাকিস্তান সেনাবাহিনী জানিয়েছে, বুধবার দিউয়া এলাকায়  ভারতীয় বাহিনী হামলা চালায়। এতে দুই পাক সেনা নিহত হয়। এর জবাবে গুলি ছোড়ে পাকিস্তান। সীমান্তের হাজি পির এলাকায়ও দুই দেশের সেনাদের মধ্যে গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। একে ‘বিনা প্ররোচনায় যুদ্ধবিরতি লঙ্ঘন’ বলে আখ্যা দিয়েছে পাকিস্তান সেনাবাহিনী।

অপরদিকে ভারতীয় সেনাবাহিনীর মুখপাত্র কর্নেল রাজেশ কালিয়া জানান, বুধবার রামপুর এলাকায় তাদের অবস্থান লক্ষ্য করে গুলি করে পাকিস্তানি সেনাবাহিনী। এর জবাবে গুলি ছোড়ে ভারতীয় বাহিনী।

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রী শাহ মাহমুদ কুরেশি এই যুদ্ধবিরতি লঙ্ঘনের নিন্দা জানিয়েছেন। ভারতীয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি আঞ্চলিক শান্তি ভঙ্গের অজুহাত খুঁজছেন বলে দাবি করেন তিনি।

উপরে