শিরোনাম
দাবার বোর্ডে মাথা ঘুরে পড়ে গ্র্যান্ডমাস্টার জিয়ার মৃত্যু ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী কিয়ার স্টারমার যেকোনো স্থান থেকে মামলা করা যাবে ভারতে সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 21 October, 2020 02:11

নগর প্রশাসন উন্নয়নে পারষ্পরিক সহযোগী হবে বাংলাদেশ-ভারত

নগর প্রশাসন উন্নয়নে পারষ্পরিক সহযোগী হবে বাংলাদেশ-ভারত
ঢাকা অফিস :

বাংলাদেশ-ভারত একে অপরের নগর প্রশাসন উন্নয়নে সহযোগিতা করবে বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।  

মঙ্গলবার (২০ অক্টোবর) ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সঙ্গে ভারতীয় হাই কমিশনার বিক্রম দোরাইস্বামীর এক বৈঠকে এ নিয়ে আলোচনা হয়।

একই সঙ্গে নগর প্রশাসনের সেরা অনুশীলনগুলি ভাগ করে নেওয়া সম্ভাবনা নিয়েও আলোচনা হয়েছে সাক্ষাতে।  

ভারতীয় হাইকমিশন জানায়, ঢাকায় নবনিযুক্ত ভারতীয় হাই কমিশনার বিক্রম দোরাইস্বামী ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের সঙ্গে তার কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করেন। তারা দুই দেশের নগর প্রশাসনের সেরা অনুশীলনগুলি ভাগ করে নেওয়ার সম্ভাবনা ও সহযোগিতা নিয়ে আলোচনা করেন।

এর আগে মঙ্গলবার সকালে ঢাকায় ভারতীয় হাই কমিশনার বিক্রম দোরাইস্বামী বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজীর সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

উপরে