শিরোনাম
দাবার বোর্ডে মাথা ঘুরে পড়ে গ্র্যান্ডমাস্টার জিয়ার মৃত্যু ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী কিয়ার স্টারমার যেকোনো স্থান থেকে মামলা করা যাবে ভারতে সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 24 October, 2022 00:02

ইউক্রেনে প্রবেশ করতে সীমান্তে মার্কিন বাহিনী!

ইউক্রেনে প্রবেশ করতে সীমান্তে মার্কিন বাহিনী!
মেইল রিপোর্ট :

ইউক্রেনে প্রবেশের অপেক্ষায় এবার সীমান্তে মার্কিন বাহিনীর এলিট ফোর্স অপেক্ষা করছে বলে সংবাদ প্রকাশ করেছে যুক্তরাষ্ট্রের গণমাধ্যম।

মার্কিন ১০ এয়ারবর্ন ডিভিশন হিসেবে পরিচিত এ এলিট ইউনিটের কমান্ডার কর্নেল এডোইন ম্যাথিডেস এ কথা জানিয়েছেন। 

এ ইউনিটের কমান্ডার সিবিএস নিউজকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, ন্যাটোর সঙ্গে সংঘাতে জড়ালে সীমান্ত থেকে ইউক্রেনে প্রবেশ করে রুশ বাহিনীর ওপর হামলা শুরু করবে মার্কিন এ এয়ারবর্ন ডিভিশন।

বর্তমানে মার্কিন এ সেনা ইউনিটটি রোমানিয়ায় ইউক্রেনের সীমান্তের কাছাকাছি অবস্থান করছে। তারা এখন শুধু মার্কিন নীতিনির্ধারকদের নির্দেশের অপেক্ষায় আছে। অনুমতি পেলেই ইউক্রেনে ঢুকে পড়বে।

দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর এই প্রথম ইউরোপে এ ধরনের পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

সেনা ইউনিটটির ডেপুটি কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল জন লুবাস বলেছেন, ন্যাটোর এক ইঞ্চি জমিও বেদখল হতে দেওয়া হবে না।

উপরে