শিরোনাম
দাবার বোর্ডে মাথা ঘুরে পড়ে গ্র্যান্ডমাস্টার জিয়ার মৃত্যু ইসরায়েলে অস্ত্রের চালান স্থগিত করল যুক্তরাষ্ট্র টি২০ বিশ্বকাপ চ্যাম্পিয়ন ভারত যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী কিয়ার স্টারমার যেকোনো স্থান থেকে মামলা করা যাবে ভারতে সরকারের সমালোচনামূলক গান, ইরানি র‍্যাপারের মৃত্যুদণ্ড যে গ্রামের বাসিন্দারা প্লেনে চড়েই অফিস-বাজারে যান! টিকটক নিষিদ্ধ হলো যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে হুমায়ূন আহমেদ সাহিত্য পুরস্কার পেলেন ইমদাদুল হক মিলন ও মাহবুব ময়ূখ রিশাদ বিশ্বসেরার স্বীকৃতি পেল ইস্তাম্বুল বিমানবন্দর আফগানিস্তানে হামলা চালিয়ে যাওয়ার ঘোষণা পাকিস্তানের নিভে গেল বাতিঘর..... গুগল-অ্যাপলকে পেছনে ফেলে সবচেয়ে দামি ব্র্যান্ড অ্যামাজন পড়াশোনা শেষে ব্রিটেনে থাকতে পারবেন বিদেশি শিক্ষার্থীরা
Update : 13 May, 2024 01:51

পাকিস্তানে জোড়া হামলায় নিরাপত্তা বাহিনীর ৭ সদস্য নিহত

পাকিস্তানে জোড়া হামলায় নিরাপত্তা বাহিনীর ৭ সদস্য নিহত
মেইল রিপোর্ট :

পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশে নিরাপত্তা বাহিনীর ওপর দুটি পৃথক জঙ্গি হামলায় অন্তত সাত নিরাপত্তা কর্মী নিহত ও দুজন আহত হয়েছেন।

রোববার দেশটির সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এ তথ্য জানিয়েছে।

স্থানীয় কর্মকর্তারা বলেছেন, শনিবার আফগানিস্তানের সীমান্তবর্তী উত্তর ওয়াজিরিস্তান জেলার হাসান খেল এলাকায় প্রথম হামলার সময় পাঁচ নিরাপত্তা কর্মী নিহত এবং দুইজন আহত হয়।

বিস্ফোরণ শুরু হওয়ার পরপরই জঙ্গিরা বাহিনীর সদস্যদের ওপর গুলি চালায়। ডন নিউজ কর্মকর্তার বরাত দিয়ে এ খবর জানিয়েছে।

স্থানীয় কর্তৃপক্ষ জানিয়েছে, শনিবার অন্য একটি ঘটনায় জঙ্গিরা একই জেলার সিমান এলাকায় একটি নিরাপত্তা চৌকিতে হামলা চালিয়ে দুই নিরাপত্তা কর্মীকে হত্যা করেছে।

তারা জানান, নিরাপত্তা কর্মীদের মরদেহ ও আহতদের বিমানে করে বান্নুর সম্মিলিত সামরিক হাসপাতালে পাঠানো হয়েছে।

হামলার পরপরই নিরাপত্তা বাহিনী এলাকা ঘিরে ফেলে এবং তল্লাশি অভিযান শুরু করে।

পুলিশ জানায়, গত ৮ মে রাতে উত্তর ওয়াজিরিস্তান জেলার তহসিল শেওয়াতে অজ্ঞাত জঙ্গিরা একটি বেসরকারি বালিকা বিদ্যালয়ে বিস্ফোরণ ঘটিয়েছে। জঙ্গিরা প্রথমে প্রহরীকে নির্যাতন করে এবং পরে স্কুলের দুটি কক্ষ উড়িয়ে দেয়।

গত বছরের মে মাসে একই ধরনের হামলায় মিরালিতে মেয়েদের দুটি সরকারি স্কুল উড়িয়ে দেওয়া হয়।  

উপরে